ইন্টারনেট
সর্বশেষ
হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

কোভিড মুক্ত লতা মঙ্গেশকর

31 January 2022, 11:41:25

বিগত কয়েক সপ্তাহ ধরে মুম্বাইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন লতা মঙ্গেশকর। করোনাভাইরাস ও নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন তিনি। তবে আশার কথা হচ্ছে কোভিড মুক্ত হলেন লতা।

এমনটাই জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী। লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার খবর জানানো হয় হাসপাতালের পক্ষ থেকে।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে জানিয়েছেন, “আমি ডা: প্রতীত সামদানির সঙ্গে কথা বলেছি যিনি বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকরের চিকিৎসা করছেন। তিনি সুস্থ হয়ে উঠছেন, কিছুদিন ভেন্টিলেটরে ছিলেন, এখন ভালো আছেন। তিনি আর ভেন্টিলেশন সাপোর্টে নেই। তাকে শুধু অক্সিজেন দেওয়া হচ্ছে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন।”

গত ৪ জানুয়ারি হাসপাতালে ভর্তি করা হয় লতা মঙ্গেশকরকে। ডাক্তার প্রতীত সামদানি, যিনি তাঁর চিকিৎসা করছেন, তিনি বলেছেন যে, গায়িকার স্বাস্থ্যের উন্নতি হওয়ায় তাঁর ভেন্টিলেটর সাপোর্ট দু’দিন আগেই সরিয়ে দেওয়া হয়েছিল। যদিও তাঁকে আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হবে।

কিছুদিন আগে, ৯২ বছর বয়সী তারকার টিম টুইট করেছিল, ‘লতা দিদির স্বাস্থ্যের উন্নতি হয়েছে এবং তিনি আইসিইউতে রয়েছেন। দয়া করে বিরক্তিকর গুজব ছড়ানো বা দিদির স্বাস্থ্য সম্পর্কিত এলোমেলো বার্তা ছড়াবেন না। ধন্যবাদ।’
সূত্র: জি ২৪

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: