ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

নোয়াখালী-২, স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি অফিসে আগুন ও ভাঙচুর

29 December 2023, 11:06:47

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের কাঁচি প্রতীকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের একটি অফিসে হামলা, ককটেল বিস্ফোরণ, আগুন ও গণসংযোগে হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীরা অফিসের চেয়ার, মূল্যবান মালামাল ভাঙচুর ও আগুন দিয়ে পুড়িয়ে দেয়, ভাঙচুর করা হয় বেশ কয়েকটি গাড়ি।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বিজবাগ ইউয়িনে ও বিকেলে নাটেশ্বর ইউনিয়নের দীঘিরজান এলাকায় এসব ঘটনা ঘটে। তবে এসব ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলার ৮নং বিজবাগ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের সমর্থক মিস্টার মেম্বারের নিজস্ব অফিসে অগ্নিসংযোগ করা হয়। এসময় কয়েক রাউন্ড গুলি, ককটেল বিস্ফোরণ ও পেট্রল দিয়ে আগুন দেয় কয়েকজন হামলাকারী।

এদিকে, গতকাল বৃহস্পতিবার বিকেলে সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের দীঘিরজান বাজারে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিক তার সমর্থকদের নিয়ে নিয়মিত প্রচারণার অংশ হিসেবে দিঘিরজান বাজারে গেলে নির্বাচনি গণসংযোগের বহরে হামলা চালায় একদল হেলমেট বাহিনী। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া বলেন, বারবার এভাবে হামলা, অগ্নিসংযোগ, গুলির ঘটনা ঘটাচ্ছে একদল হেলমেট বাহিনী। এসমব ঘটনায় সুষ্ঠু নির্বাচন নিয়ে আমি শঙ্কিত।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, ঘটনাগুলোর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলগুলো পরিদর্শন করেছে। এসব ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গতকয়েক দিন ধরে নোয়াখালী-২ আসনের নৌকার প্রার্থী মোরশেদ আলম ও স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী আতাউর রহমানের ভূঁইয়ার সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। কয়েক দফা পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করে এক প্রার্থী অন্য প্রার্থীর লোকজনের বিরুদ্ধে হত্যার হুমকি, হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ এর অভিযোগ তুলছেন। এসব ঘটনায় শান্তিপূর্ণ নির্বাচন ও নির্বাচনের দিন কেন্দ্রে সুষ্ঠু পরিবেশ নিয়ে শঙ্কায় রয়েছেন সাধারণ ভোটাররা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: