ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

অবরোধের রাতে অস্ত্রের মহড়া, ২ যুবকের গুলি ছোড়ার ভিডিও ভাইরাল

25 November 2023, 10:53:07

বিএনপির ডাকা পঞ্চম দফা অবরোধ চলাকালে মঙ্গলবার রাতে অস্ত্র হাতে প্রকাশ্যে গুলি ছুড়ছেন দুই যুবক এমন ভিডিও ভাইরাল। এনিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে এ ভিডিওটি ছড়িয়ে পড়ে।

ভিডিওতে প্রকাশ্যে অস্ত্র হাতে নিয়ে গুলি ছুড়তে থাকা দুজনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়লেও পুলিশ বলছে, তারা কাউকে শনাক্ত করতে পারেনি।

জেলা ছাত্রদলের দাবি, তাদের মিছিলে অস্ত্র নিয়ে হামলা হয়েছিল এটি তার ভিডিও। অস্ত্রধারীরা ছাত্রলীগ-যুবলীগের কর্মী। তবে গুলি ছোড়ার কথা অস্বীকার করেছে ছাত্রলীগ-যুবলীগ।

১ মিনিট ৫১ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, সাত থেকে আটজনের একটি দল। তাদের মধ্যে দুজনের হাতে শটগান। বাকিদের হাতে হকিস্টিক ও ধারালো দেশিয় অস্ত্র রয়েছে। শহরের বড়বাজারের একটি দোকানের সামনে জড়ো হয় তারা। এর মধ্যে শটগান হাতে থাকা দুই যুবক পরপর কয়েকটি গুলি ছুড়ে চলে যান। গুলি ছুড়তে থাকা দুই যুবকের একজনের মাথায় হেলমেট ও অন্যজনের গলায় মাফলার প্যাঁচানো ছিল।

ফেনী জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম যুগান্তরকে বলেন, অবরোধের সমর্থনে মঙ্গলবার বের করা মিছিলটি তাকিয়া রোড হয়ে ট্রাংক রোডের বড় মসজিদের সামনে পৌঁছালে পুলিশ ও ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া করে গুলি ছুড়তে থাকেন। এতে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায় এবং মিছিলে অংশ নেওয়া ২ জন গুলিবিদ্ধসহ প্রায় ১০ জন কর্মী আহত হয়েছেন।

তিনি আহত ব্যক্তিদের নাম প্রকাশ না করে বলেন, তাদের চিকিৎসা করাও কঠিন। নাম জানালেই পুলিশ তাদের মামলায় জড়িয়ে দেবেন।

জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহম্মদ তপু হামলার অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, এ বিষয় তারা কিছুই জানেন না। অভিযোগটি মিথ্যা ও বানোয়াট।

যুবলীগের সভাপতি দিদারুল কবির বলেন, ওই দিন দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া হলেও যুবলীগ-ছাত্রলীগ কোনো অস্ত্র ব্যবহার করেনি। আমাদের কাছে কোনো অস্ত্র নেই।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন যুগান্তরকে বলেন, গুলি ছোড়ার ভিডিওটি তারা দেখেছেন। মঙ্গলবার রাতে ফেনী শহরের বড় মসজিদের পাশে আসলে কী ঘটেছিল, পুলিশ তা বিস্তারিত জানতে পারেনি। পুলিশ এ বিষয়ে খোঁজখবর নিতে শুরু করেছে। কারা সেদিন রাতে হামলা করেছে এবং অস্ত্রধারী কারা শনাক্ত করতে পারলে তারা যে দলের হোক আইনের আওতায় আনা হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: