ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান গ্রেফতার

21 October 2023, 5:54:35

অর্থ আত্মসাতের মামলায় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে টাঙ্গাইলের সখীপুর উপজেলার তক্তারচালা বাজার এলাকার ঢাকা-সখীপুর সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, আশরাফ সিদ্দিকীর বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগে ঢাকার আদালতে দুটি মামলা চলছিল। সম্প্রতি আদালত তাকে ওই দুটি মামলায় ছয় মাস করে সাজা দেন। আদালতের গ্রেফতারি পরোয়ানা পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। তবে কোনো সংস্থার বা ব্যক্তির কত টাকার ঋণের কারণে সাজা হলো, সে বিষয়ে পুলিশ কিছু বলতে পারেনি।

সখীপুর থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, জাতীয় পার্টির নেতা কাজী আশরাফ সিদ্দিকীর বিরুদ্ধে দুটি মামলায় ছয় মাসের সাজা পরোয়ানা জারি ছিল। এর পরিপ্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে। মামলা দুটিই ঢাকার আদালতে করা। ওই দুই মামলায় তিনি সাজাপ্রাপ্ত ছিলেন। গ্রেফতারের পর দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

দীর্ঘদিন ধরেই কাজী আশরাফ সিদ্দিকী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তার বাড়ি টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাঁকড়াজান ইউনিয়নের পলাশতলী গ্রামে। তিনি টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসন থেকে জাতীয় পার্টির হয়ে দুবার সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: