ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

নোয়াখালীতে ৩টি ওয়ান শ্যুটারগানসহ আটক ২

24 September 2023, 11:03:46

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অভিযান চালিয়ে আরিফুল হাসান অন্তু (২৫) ও নজরুল ইসলাম (২২) নামের দুই যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে তিনটি ওয়ান শ্যুটারগান জব্দ করা হয়।

শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে অনন্তপুর গ্রামের টিভি সেন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, অনন্তপুর গ্রামের সরব উদ্দিন পাটোয়ারি বাড়ির নূর নবীর ছেলে আরিফুল হাসান অন্তু ও একই গ্রামের রাজ মিস্ত্রি কন্ট্রাক্টর বাড়ির আবুল খায়েরের ছেলে নজরুল ইসলাম।

পুলিশ জানায়, রাতে মাইজদী-চৌমুহনী সড়কের অনন্তপুর গ্রামের টিভি সেন্টার এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য একদল অস্ত্রধারী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে তারা। এসময় তাদের ধাওয়া করে দুইজনকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে আরিফুল হাসান অন্তুর বসত ঘরে অস্ত্র রয়েছে। এমন তথ্যের ভিত্তিতে তার অনন্তপুর গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে শয়ন কক্ষ থেকে একটি ও রান্নাঘর থেকে আরও দুটি ওয়ান শ্যুটারগান জব্দ করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, আটকৃতদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। থানার মাধ্যমে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: