ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

চট্টগ্রামে টায়ারের গোডাউনের আগুন নিয়ন্ত্রণে, রেল যোগাযোগ স্বাভাবিক

29 April 2023, 5:23:48

প্রায় ২ ঘণ্টার চেষ্টায় চট্টগ্রাম নগরীতে রেললাইনের পাশে টায়ারের গোডাউনের আগুন নিয়ন্ত্রণে এসেছে। শনিবার (২৯ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট চেষ্টা চালিয়ে নগরীর দেওয়ানহাটের ওই টায়ারের গোডাউনের আগুন নিয়ন্ত্রণ করে। পরে স্বাভাবিক হয় রেল যোগাযোগ। এর আগে দুপুর পৌনে ১টার দিকে নগরীর দেওয়ানহাটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে সারা দেশের সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

জেলা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. আবদুল্লাহ জানান, দুপুর পৌনে ১টার দিকে নগরীর দেওয়ানহাটে ওই টায়ারের গোডাউনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট চেষ্টা চালিয়ে প্রায় ২ ঘণ্টা পর ওই টায়ারের গোডাউনের আগুন নিয়ন্ত্রণ করে।

তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মী। ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে স্থানীয় জনতাও আগুন নেভানোর কাজে যোগ দেন।

এদিকে রেললাইনের পাশে ওই গোডাউনে আগুন লাগায় সারা দেশের সঙ্গে রেল চলাচল সাময়িকভাবে বন্ধ করা হয় বলে জানান চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের মাস্টার জাফর আলম। পৌনে এক ঘণ্টা বন্ধ থাকার পর রেল যোগাযোগ স্বাভাবিক হয় বলে জানান তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: