ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

ঈদের দিন বাইকের বেপরোয়া গতি, প্রাণ গেল ৩ যুবকের

22 April 2023, 9:19:47

বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কে ঈদের দিন শনিবার বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় দুটি পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত ও এক গৃহবধূসহ চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল হাসনাত জানান, বিকালে উপজেলার কাথম বেড়াগাড়ি এলাকায় বেপরোয়া ড্রাইভিংকালে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ও চাকলমা এলাকায় মোটরসাইকেল একটি সিএনজি অটো রিকশায় ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। এছাড়া বেপরোয়া ড্রাইভিং-এর কারণে উপজেলার বিভিন্ন স্থানে ৮টি মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

নিহতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার দামগাড়া গ্রামের নান্টু মিয়ার ছেলে হোটেল ব্যবসায়ী ইমরান হোসেন (২৮), গাইবান্ধা সদরের পূর্বপাড়ার গোলাম হোসেনের ছেলে আবিদার হোসেন (২৪) এবং নন্দীগ্রামের কল্যাণনগর এলাকার ইয়াকুব আলীর ছেলে বুলবুল হোসেন (২৫)।

আহতরা হলেন- নিহত ইমরানের স্ত্রী মারুফা বেগম, ভাতিজা ও নিহত আবিদারের বন্ধু এবং নিহত বুলবুলের বন্ধু চাকলমা গ্রামের মানিক (২৬)। মানিককে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে আবিদার হোসেন মোটরসাইকেলে এক বন্ধুকে নিয়ে নন্দীগ্রাম থেকে বগুড়ার দিকে যাচ্ছিলেন। অপরদিকে এমরান হোসেন তার স্ত্রী মারুফা ও ভাতিজা নিয়ে কুন্দারহাট থেকে নন্দীগ্রাম সদরের দিকে যাচ্ছিলেন। বেপরোয়া গতিতে আসা দুটি মোটরসাইকেল কাথম বেড়াগাড়ি এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবিদার হোসেন ও ইমরান হোসেন মারা যান। আহত হন ইমরানের স্ত্রী ও ভাতিজা এবং আবিদারের বন্ধু। হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

অপরদিকে শনিবার বিকাল ৫টার দিকে বুলবুল হোসেন ও তার বন্ধু মানিক মোটরসাইকেলে নন্দীগ্রামের কাথম এলাকার দিকে যাচ্ছিলেন। বেপরোয়া গতিতে তারা কাথম মোড়ে পৌঁছলে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে আহত বুলবুল ও মানিককে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক বুলবুলকে মৃত ঘোষণা করেন।

বগুড়ার সিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই আবদুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল হাসনাত জানান, শনিবার বিকালে বগুড়া-নাটোর মহাসড়কে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত এবং অন্তত চারজন আহত হয়েছেন। মরদেহগুলো বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলতি মোটরসাইকেলগুলো জব্দ করা হয়েছে। এসব ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: