ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

মাঝরাতে লঞ্চ থেকে মেঘনায় ঝাঁপ, মিলল মরদেহ

10 April 2023, 3:48:13

চাকরিতে যোগ দিতে বরিশাল থেকে ঢাকা যাচ্ছিলেন শেখ রেফাত মাহমুদ সাদ। তবে অজ্ঞাত কারণে হঠাৎ করেই লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দেয় এই যুবক। শুক্রবার (৭ এপ্রিল) রাত দেড়টায় ঢাকাগামী এমভি শুভরাজ-৯ লঞ্চে এই ঘটনা ঘটে। শেখ রেফাত মাহমুদ সাদ (২৭) বরিশাল নগরের কালিবাড়ি রোডের ফ্লোরা ভিউর বাসিন্দা ঠিকাদার শেখ আসলাম মাহমুদের ছেলে।

সোমবার (১০ এপ্রিল) মেহেন্দীগঞ্জের মেঘনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আজ সকাল ১০টায় বরিশাল সদর রোডে সাদের জানাজা অনুষ্ঠিত হয়েছে। এরপর মুসলিম কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এই যুবক নিখোঁজ হওয়ার ঘটনায় তার বাবা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। ডায়েরিটি তদন্তাধীন। কোন এলাকা থেকে এবং কী কারণে নদীতে ঝাঁপ দিয়েছিলেন তা শনাক্তে কাজ করছে পুলিশ।

নিহতের বাবা আসলাম মাহমুদ বলেন, সরকারি ব্রজমোহন কলেজ থেকে হিসাববিজ্ঞানে মাস্টার্স সম্পন্ন করার পর ঢাকার বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরির জন্য যাচ্ছিল সাদ। সবকিছুই স্বাভাবিক ছিল। লঞ্চে ওঠার পর রাতে লঞ্চেও কথা হয় ওর সঙ্গে। এরপর রাত সাড়ে ১১টার পর আর মোবাইলে পাচ্ছিলাম না। শনিবার ওর কাজে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু তা আর হলো না।

তিনি আরও বলেন, কী কারণে এই কাজ করল তা জানি না। কিন্তু আমাদেরকে নিঃস্ব করে দিয়ে চলে গেল।

লঞ্চের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, শুক্রবার রাত ১টা ১৬ মিনিটে লঞ্চের দ্বিতীয় তলার রেলিং ধরে দাঁড়িয়ে রয়েছে সাদ। রাত ১টা ৩৩ মিনিটে রেলিংয়ের উপর উঠে ঝাঁপ দিতে গিয়ে থেমে যায়। এক পা রেলিংয়ের বাইরে দিয়ে কিছু সময় দাঁড়িয়ে থাকে। মিনিটখানেক সময় দাঁড়িয়ে থাকার পর নদীতে ঝাঁপ দেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: