ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

নিজ বাড়িতে বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, ২০ লাখ টাকা লুট

1 February 2023, 6:53:11

নারায়ণগঞ্জের ফতুল্লায় আব্দুল হালিম (৭২) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে শ্বাসরোধে হত্যার পর ২০ লাখ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) মধ্যরাতে ফতুল্লার মাওলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম (৭২) মাওলাবাজার এলাকার মৃত মহব্বত আলীর ছেলে।

নিহতের ছেলে মো. মাসুদ জানান, পরিবারের সদস্যরা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে রাতে তার বাবা ও সে ঘুমিয়ে ছিলো। রাত ১১টার দিকে ৩ জন লোক তাকে হাত-পা ও চোখ বেঁধে মারধর করে। তার বাবার রুমে কয়জন ছিলো তার জানা নেই। দুর্বৃত্তরা যাওয়ার সময় জমি বিক্রির ২০ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। কীভাবে রুমে প্রবেশ করেছে তা বলতে পারেননি মাসুদ।

বীর মুক্তিযোদ্ধার বাড়িতে স্বজনদের হাহাজারি।

ফতুল্লা মডেল থানার এসআই হুমায়ুন কবির জানান, ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। যে ঘরে ঘটনা ঘটেছে সে ঘরে ভেতরে প্রবেশ করার কোনো আলামত পাওয়া যায়নি। ঘরে চারটি সিসি টিভি ক্যামেরা থাকলেও মেশিন থেকে হার্ডডিস্ক খুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক বলেন, ঘটনার সময় আব্দুল হালিম ও তার ছেলে ছাড়া কেউ বাড়িতে ছিলেন না। ঘটনাটি রহস্যজনক। তদন্তের পর বিস্তারিত জানানো হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: