হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

গাজীপুরে বিপুল পরিমাণ গাজাসহ গ্রেফতার ৩

21 January 2023, 4:57:45

গাজীপুরের সদরের উত্তর সালনা পূর্বপাড়া পোড়াবাড়ির এলাকা থেকে ৪২ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এসময় তাদের কাছ থেকে একটি নোহা গাড়ি, চারটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলো হবিগঞ্জের লাকাইয়ের মঙ্গল চন্দ্ৰ দাশের ছেলে পলাশ দাশ (২০), ময়মনসিংহের ভালুকার মো. মাইন উদ্দিনের ছেলে মো.আমির হামযা(৩২)ও টাঙ্গাইলের গোপালপুর এলাকার মো. বাদল মিয়ার ছেলে নুর মোহাম্মদ (২৮)। শনিবার (২১ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার গভীর রাতে র‌্যাব-১এর একটি দল গাজীপুরের সদরে উত্তর সালনা পূর্বপাড়া পোড়াবাড়ী কাটার পূর্বপাশের এলাকার ভাই ভাই অটোমোবাইলস দোকান এর সামনে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে। এতে ৪২ কেজি গাঁজাসহ পলাশ দাশ, আমির হামযা ও নুর মোহাম্মদ নামের মাদক কারবারিদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি নোহা গাড়ি(ঢাকা-মেট্রো-চ-১১-৬৭৫৮), চারটি মোবাইল ফোন ও নগদ ১৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।তারা গাঁজা হবিগঞ্জ থেকে গাজীপুর নিয়ে এসেছে। তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে হবিগঞ্জ থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে গাজীপুরসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারী ও খুচরা মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: