ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু

2 January 2023, 12:43:34

মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে পাঁচ ঘণ্টা বন্ধ থাকার পর পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। মাঝ নদীতে আটকে থাকা ফেরিগুলো তীরে এসে পৌঁছেছে এবং ফেরিতে থাকা যানবাহনগুলো আনলোড করা হচ্ছে।

সোমবার (২ জানুয়ারি) সকাল ১০টা থেকে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু হয়। ধীর্ঘ সময় পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় শতাধিক যানবাহন নৌপথ পারের অপেক্ষায় আছে। অপেক্ষাকৃত যানবাহন গুলো সিরিয়ালি অনুযায়ী পার করা হচ্ছে।

বিআইডব্লিউটিসিরি আরিচা কার্যালয়ের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) শাহ মো. খালেদ নেওয়াজ কালের কণ্ঠকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘন কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ার কারণে ভোর ৫টা থেকে নৌরুটে যান চলাচল বন্ধ ছিল। সম্ভাব্য দুর্ঘটনা এড়াতে নৌপথে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। ঘন কুয়াশা কেটে গেলে আবার চলাচল শুরু হয়।

ফেরি চলাচল বন্ধ থাকায় শতাধিক যানবাহন নৌপথ পারের অপেক্ষায় আছে এবং অপেক্ষাকৃত যানবাহনগুলোকে সিরিয়ালি পার করা হচ্ছে বলেও জানান তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: