ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

বেনাপোলে পৌনে দুই লাখ ডলার জব্দ, ভারতফেরত দুই যাত্রী গ্রেপ্তার

23 September 2022, 11:24:26

বেনাপোল কাস্টমস চেকপোস্ট এলকা থেকে এক লাখ ৭০ হাজার মার্কিন ডলারসহ দুজন পাসপোর্ট যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দার সদস্যরা। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে বেনাপোল চেকপোস্ট কাস্টমসের তল্লাশি কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- মুন্সীগঞ্জ জেলার কমলঘাট এলাকার শাহ আলমের ছেলে সাগর হোসেন (৪০) এবং একই জেলার পাচগাও গ্রামের টঙ্গিবাীড গ্রামের আমজাদ হোসেনের ছেলে জসিম ঢালী (৩৫)।

বেনাপোল শুল্ক গোয়েন্দা সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদ আসে দুজন পাসপোর্ট যাত্রী ভারত থেকে বিপুল পরিমাণ মার্কিন ডলার নিয়ে ইমিগ্রেশনের কার্যক্রম শেষ করে কাস্টমস এলাকা পার হয়ে বন্দর টার্মিনাল এলাকায় অবস্থান করছেন এমন ধরনের খবর পাসপোর্ট যাত্রী জসিম ও সাগর কে কাস্টমস তল্লাশি কেন্দ্রে নিয়ে তাদের ব্যাগেজ তল্লাশি করে এক লাখ ৭০ হাজার মার্কিন ডলারসহ তাদেরকে আটক করা হয়। যার বাংলাদেশি মুদ্রায় মূল্য দাঁড়ায় এক কোটি ৮০ লাখ টাকা।

বেনাপোল কাস্টম শুল্ক গোয়েন্দা দফতরের সহকারী পরিচালক মনিরুজ্জামান চৌধুরী জানান, গোপন সংবাদ পেয়ে দুজন ভারত ফেরত পাসপোর্ট যাত্রীর ব্যাগেজ তল্লাশি করে এক লাখ ৭০ হাজার মার্কিন ডলারসহ তাদেরকে আটক করা হয়। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে রাত ৯টায় বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: