ADS
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

গাইবান্ধায় বাসচাপায় ভ্যানচালকসহ দুজন নিহত

6 August 2022, 6:21:28

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারি চালিত অটোরিকশা ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার দুপুরে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. আরিফ হোসেন দুর্ঘটনার বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেন। এর আগে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বোয়ালিয়া মোড় এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালকের নাম শাহাজাহান আলী (৫০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার বাতেন মন্ডলের ছেলে। এছাড়া অপর নিহত ফরিদ শেখ (২২) একই উপজেলার নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. আরিফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল শাহ পরান নামের একটি যাত্রীবাহী বাস গোবিন্দগঞ্জের বোয়ালিয়া মোড়ে এসে ব্যাটারি চালিত রিকশা ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত এবং আরও দুইজন আহত হয়। আহত দুইজনকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু রিকশা ভ্যানটি বাসের নিচের অংশে আটকে গেলে চালক ভ্যানসহ আধা কিলোমিটার রাস্তা যাবার পর যখন বাসটি চালানো অসম্ভব হয় তখন বাস রেখে চালক ও হেলপার পালিয়ে যান। এ সময় যাত্রীরাও নিরুপায় হয়ে বাস থেকে নেমে পড়েন। পরে বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: