ADS
ব্রেকিং নিউজঃ
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

শিমুলিয়া-মাঝিকান্দি রুটে ফেরি চলাচল শুরু

20 June 2022, 11:21:45

নৌপথে স্রোতের কারণে অনির্দিষ্টকালের জন্য ফেরি চলাচল বন্ধ ঘোষণার সাত ঘণ্টা পর আবারও শুরু হয়েছে শিমুলিয়া-মাঝিরকান্দি নৌপথে ফেরি চলাচল। পদ্মায় স্রোত কমে যাওয়ায় আজ সোমবার (২০ জুন) ভোর ৫টা থেকে পূনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, পদ্মায় তীব্র স্রোতের কারণে শরীয়তপুরের সাত্তার মাদবর মঙ্গলমাঝি-মুন্সিগঞ্জের শিমুলিয়া নৌপথে রবিবার রাতে ফেরি চলাচল বন্ধ ঘোষণা করা হয়। স্রোত কমে যাওয়ায় সোমবার ভোর ৫টা থেকে ফের ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে পদ্মায় তীব্র স্রোতের কারণে রবিবার (১৯ জুন) রাত ১০টার দিকে ওই নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)। এদিকে শনিবার গভীর রাতে মাঝিরকান্দি-শিমুলিয়া নৌরুটে যাত্রীবাহী ফেরি বেগম সুফিয়া কামাল ও ফেরি বেগম রোকেয়ার মুখোমুখি সংঘর্ষে এক গাড়িচালক নিহত এবং আরেক চালক ছিটকে পড়ে পদ্মায় নিখোঁজ হন। এ ছাড়া ১০ জন আহত হন। দুটি ফেরিই ক্ষতিগ্রস্ত হয়। এ দুর্ঘটনায় দুই ফেরিই দায়িত্বরত মাস্টারকে সাময়িক বরখাস্ত এবং চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিআইডব্লিউটিসি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: