ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

নির্বাচনে পরাজিত আ.লীগ নেতাকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

29 December 2021, 10:55:18

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এক পরাজিত ইউপি সদস্য প্রার্থীকে বিজয়ী যুবলীগ নেতার বিজয় মিছিল থেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহারুল ইসলাম চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে হরিরামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচনে অংশ নেয়। এছাড়া তিনি একই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদেও ছিলেন।

এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, হরিরামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ফুটবল প্রতীকে ৯৮৪ ভোট পেয়ে জয়ী হন ফিরোজ কবীর। তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতি। নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিহত শাহারুল ইসলাম টিউবওয়েল প্রতীক নিয়ে ভোট পান ৮৩৮।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে ফিরোজ কবীরের একটি বিজয় মিছিল বের হয়। মিছিলের নেতৃত্ব দেন ফিরোজ নিজেই। মিছিলটি পরাজিত প্রার্থী শাহারুলের বাড়ির অদূরে পৌঁছলে তার এক সমর্থককে মারধর করে মিছিলকারীরা। এ খবর পেয়ে শাহারুল ছুটে যান তাকে রক্ষার জন্য। এ সময় মিছিল থেকে শাহারুলের উপর অতর্কিত হামলা চালানো হয়।

শাহারুলকে বেধড়ক মারধর করেন ফিরোজ কবীর ও তার কর্মী রাজ্জাক, শফিকুল, মজিবুর ও হাতেমতাই। পরে গুরুতর অবস্থায় শাহারুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে সন্ধ্যা ৭টার দিকে তাকে জেলা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, ‘ঘটনার তদন্ত চলছে।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: