ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

ভোটের আগের দিন চাঁদপুরে ৬০টি ককটেল উদ্ধার

25 December 2021, 8:42:39

চতুর্থ ধাপে আট শতাধিক ইউনিয়ন পরিষদে নির্বাচনের আগের দিন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দিগধাইর এলাকা থেকে ৬০টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকালে ওই গ্রামের ভুঁইয়া বাড়ি মসজিদের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় ককটেলগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান ককটেল উদ্ধারের খবর ঢাকা টাইমসকে নিশ্চিত করেন।

ওসি জানান, ওই এলাকার লোকজন একটি বাজারের ব্যাগে ককটেলগুলো পড়ে থাকতে দেখে পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে এসে ককটেলগুলো উদ্ধার করে। ককটেলগুলো থানায় এনে নিরাপদ হেফাজতে রাখা হয়েছে বলে জানান ওসি।

ভোটের আগের দিন পরিত্যক্ত অবস্থায় এতগুলো ককটেল উদ্ধার হওয়ায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বাড়ানোর অনুরোধ জানিয়েছেন।

এর আগে শনিবার সকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলায় ভারতের সীমান্তবর্তী একটি গ্রামে অভিযান চালিয়ে ২৯টি ককটেল উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আধাপাকা বাড়িটি উপজেলার পাঁচথুবী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের গোলাবাড়ি এলাকায়।

এদিকে আগামীকাল রবিবার চতুর্থ ধাপে দেশের বিভিন্ন এলাকায় ৮৪০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: