ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

ময়মনসিংহ নগরীর ১১ এলাকা লকডাউন

24 June 2021, 6:21:17

করোনাভাইরাস সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) ১১ এলাকা লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসন।

লকডাউন ঘোষণা করা এলাকাগুলো হলো-মাসকান্দা (বাসস্ট্যান্ড), চরপাড়া, নয়াপাড়া, কৃষ্টপুর, আলিয়া মাদ্রাসা, নওমহল, আর কে মিশন রোড, বাউন্ডারি রোড, পাটগুদাম, কাঁচিঝুলি ও গাঙ্গিনাপাড়।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে ময়মনসিংহ জেলা প্রশাসন থেকে পাঠানো এক গণবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

শুক্রবার (২৫ জুন) ভোর ৬টা থেকে আগামী ১ জুলাই মধ্যরাত পর্যন্ত এই নির্দেশনা কার্যকর থাকবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ময়মনসিংহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, লকডাউনের সময় আইনশৃঙ্খলা, কৃষি উপকরণ, সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি, খাদ্যশস্য, খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোডিড- ১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস, জ্বালানি, ফায়ার সার্ভিস, টেলিফোন ও ইন্টারনেট, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া, বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ তাদের কর্মচারী ও যানবাহন এবং পণ্যবাহী ট্রাক ও লরি এই নিষেধাজ্ঞার আওতাবহির্ভুত থাকবে।

তিনি আরও জানান, জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ইতোপূর্বে ঘোষণাকৃত সরকারি সব আদেশ বলবৎ থাকবে। আদেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: