ADS
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

রামেকের করোনা ইউনিটে সর্বোচ্চ ১৮ মৃত্যু

24 June 2021, 10:39:42

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তারা মারা যান।

এর আগের ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু হয়েছিল। তার আগে ৪ জুন ১৬ জনের মৃত্যু হয়েছিল। ১১ জুন থেকে মৃত্যুর সংখ্যা ১০ থেকে ১৩ জনের মধ্যে ছিল। শুধু ১২ জুন মৃত্যু হয়েছিল চারজনের। গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যুর ঘটনা ঘটল।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃত ১৮ জনের মধ্যে ১৩ জনেরই বাড়ি রাজশাহী জেলায়। একদিনে রাজশাহীতে এত বেশি সংখ্যক রোগী আগে কখনও মারা যাননি।

এছাড়া ২৪ ঘণ্টায় নওগাঁর চারজন ও চাঁপাইনবাবগঞ্জের একজন মারা গেছেন। এদের মধ্যে রাজশাহীর সাতজন ও চাঁপাইনবাবগঞ্জের একজন করোনা পজিটিভ ছিলেন। বাকি ১০ জন মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে।

এ নিয়ে চলতি মাসে রামেক হাসপাতালের করোনা ইউনিটে মোট ২৫৫ জনের মৃত্যু হলো।

হাসপাতাল পরিচালক শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৪ জন। বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত এ হাসপাতালে ভর্তি আছেন ৪০৪ জন। আগের দিন ভর্তি ছিলেন ৪১০ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যার সংখ্যা বাড়িয়ে ৩৫৭টি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪জুন/আরআর/কেআর)

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: