ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

কেরানীগঞ্জে গ্যাসের চুলা বিস্ফোরণ, এক পরিবারের ৬ জন দগ্ধ

30 August 2022, 11:06:21

রাজধানীর উপকণ্ঠ কেরানীগঞ্জের জিনজিরা মান্দাইল এলাকার একটি বাসায় গ্যাসের চুলার লাইন বিস্ফোরণে এক পরিবারের শিশুসহ ছয়জন দগ্ধ হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মোছা. বেগম, মোছা. ইদুনী বেগম, মোছা. সোনিয়া আক্তার, মো. সাহাদৎ হোসেন, মোছা. মারিয়া আক্তার ও মো. ইয়াছিন।

দগ্ধদের প্রতিবেশী সাকিব ঢাকাটাইমসকে জানান, মঙ্গলবার ভোরে কেরানীগঞ্জের জিনজিরা এলাকার একটি বাসায় ভেতরে রান্না করার সময় বিস্ফোরণের শব্দ পাই। পরে সেখানে গিয়ে দেখতে পাই গ্যাসের চুলা বিস্ফোরণ হয়েছে। ওই পরিবারের ছয়জন সদস্য আগুনে পুড়ে গেছে। এরপর অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাই।

এ ব্যাপারে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, ‘কেরানীগঞ্জের জিনজিরা এলাকা থেকে দগ্ধ হয়ে ছয়জন আমাদের এখানে এসেছেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘দগ্ধদের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: