ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

মেট্রোরেলের কাজীপাড়া ও মিরপুর-১১ স্টেশন চালু হচ্ছে কাল

15 March 2023, 10:42:53

মেট্রোরেলের আরও দুটি স্টেশন চালু হচ্ছে আগামীকাল (বুধবার)। ওই দিন মিরপুর ১১ ও কাজীপাড়া স্টেশন খুলে দেওয়া হবে সাধারণ যাত্রীদের জন্য। মঙ্গলবার (১৪ মার্চ) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিক।

এ বিষয়ে এম এ এন ছিদ্দিক জানান, নতুন দুই স্টেশন মিরপুর ১১ ও কাজীপাড়া আগামী ১৫ মার্চ থেকে চালু করা হবে। উত্তরা দক্ষিণ ও শেওড়াপাড়ায় স্টেশন দুইটি চলতি মাসের শেষের দিকে যাত্রীদের জন্য খুলে দেওয়া হবে। আজ কাজীপাড়া স্টেশন ঘুরে দেখা গেছে, স্টেশনটিকে ঘিরে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে ব্যস্ত সময় পার করছেন কর্মীরা। কেউ ঘষে ঘষে সিঁড়ি পরিষ্কার, কেউ কনকোর্স লেভেলের ফ্লোর পরিষ্কার করছেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, আমাদের সব প্রস্তুতি শেষ। এখন শুধু ধোয়া-মোছার কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে আগামীকাল সকাল থেকে যাত্রীরা এই স্টেশনটি ব্যবহার করতে পারবেন। মেট্রোরেল কর্তৃপক্ষ জানিয়েছে, মার্চ মাসের মধ্যে উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত বাকি দুইটি স্টেশনও চালু হবে। আর জুলাই মাসে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত মেট্রোরেল চালানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: