ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

20 February 2022, 10:49:51

রাজধানীর সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোশাররফ হোসেন (৫৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি ফেরি করে কাঁচামাল বেচতেন বলে জানা গেছে।

রবিবার ভোর সোয়া ৫টায় তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনের সূত্রে পুলিশ জানায়, মোশাররফ মাথায় করে হলুদ, মরিচ, রসুন, পেঁয়াজ বিক্রি করেন। ভোরে মাল বিক্রি করতে যাওয়ার সময় ছিনতাইকারী ছুরিকাঘাত করে সায়েদাবাদ ফ্লাইওভারের ঢালে ফেলে যায়। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুকে ছুরি দিয়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে তার কাছে কী পরিমাণ টাকা ছিল সে বিষয়ে কিছু জানা যায়নি।

নিহত মোশাররফ গেন্ডারিয়া এলাকায় থাকতেন। তার বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর থানার গঙ্গারামপুর এলাকায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, সায়েদাবাদ ফ্লাইওভারের ঢাল থেকে রক্তাক্ত অবস্থায় এক বৃদ্ধকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়েছিল। আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: