ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

কেরানীগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে রাবার বুলেট টিয়ার শেল

17 February 2022, 8:51:56

ঢাকার কেরানীগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে পুলিশসহ বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে জিঞ্জিরা বাস রোড এলাকায় বিএনপির কেরানীগঞ্জ থানার সভাপতি নিপুণ রায়ের নেতৃত্বে সংবাদ সম্মেলন শেষে শতাধিক নেতাকর্মী বাস রোডে অবস্থান নেন। নেতাকর্মীরা নিপুণ রায়ের ওপর ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার প্রতিবাদে স্লোগান দিতে থাকেন। এ সময় পুলিশ হ্যান্ডমাইকে তাদের সেখান থেকে উঠে যেতে বলে।

বিএনপির নেতাকর্মীরা সেখান থেকে না সরে বিক্ষুব্ধ হলে পুলিশ তাদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। এতে নেতাকর্মীরা দৌড়ে অলিগলিতে অবস্থান নিয়ে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেন। পরে পুলিশ আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে।
ঘটনা প্রসঙ্গে কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় বলেন, ‘কোন্ডা ইউনিয়ন বিএনপির সভাপতি নূর হোসেন নূরুর অসুস্থ মাকে দেখতে তার বাড়িতে গেলে সেখানে ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় জিঞ্জিরাস্থ বিএনপি পার্টি অফিসে সংবাদ সম্মেলন শেষে বেরিয়ে যাওয়ার সময় পুলিশ আমাদের নেতাকর্মীদের পেছন থেকে লাঠিপেটা করে। এতে আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। ‘

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির জানান, কোনো প্রকার পূর্বঘোষণা ছাড়াই বিএনপির নেতাকর্মীরা জিঞ্জিরা বাস রোডে অবস্থান নিয়ে রাস্তা বন্ধ করে দেন। এ সময় পুলিশ তাদের রাস্তা থেকে ওঠাতে চাইলে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেন। পরে পুলিশ যথেষ্ট ধৈর্যের পরিচয় দিয়ে সেখান থেকে তাদের সরিয়ে রাস্তা উন্মুক্ত করে দেয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: