ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

মিরপুরে সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর

24 November 2021, 12:38:53

রাজধানীর মিরপুর ১০ নম্বরে বকেয়া বেতনের দাবিতে বুধবার (২৪ নভেম্বর) সকাল ৯টার পরে সড়ক অবরোধ করে আন্দোলন করছে গার্মেন্টস শ্রমিকরা। একই সঙ্গে সেখানে গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে পুলিশ। মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাকিজুর রহমান গণমাধ্যমকে এ তথ‌্য নিশ্চিত করে জানান, সকাল থেকে বেশ কয়েকটি দাবিতে মিরপুর ১০ নম্বর গোল চত্বরে পোশাক শ্রমিকরা অবস্থান নিয়েছেন। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনাস্থল থেকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, শ্রমিকদের অবরোধের কারণে মিরপুর-১০ নম্বর এলাকা থেকে মিরপুর-১৩ নম্বর এলাকার সড়ক বন্ধ রয়েছে। যানবাহনে ভাঙচুর চালাচ্ছে গার্মেন্টস শ্রমিকরা। এমন পরিস্থিতিতে অফিসগামী অনেকেই চরম ভোগান্তির মধ্যে পড়েছেন। আটকে রয়েছে রোগীবাহী এম্বুলেন্স ও জরুরি পরিবহন, বিপাকে পড়েছেন পথচারীরা। ওই সড়কে একই স্থানে ৩০ মিনিটেরও বেশি সময় থমকে রয়েছে পরিবহনগুলো।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: