ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

ঢাকায় অস্ত্রসহ মাদক চোরাকারবারি আটক

12 August 2021, 6:04:01

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবসহ মো. ইউসুফ ভান্ডারি নামে এক মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-২। এ সময়ে তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান ও ১৪১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-২ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চন্দ্রিমা উদ্যান এলাকায় অস্ত্রধারী এক মাদক চোরাকারবারি মাদক বিক্রির জন্য অবস্থান করছে এমন খবরে বুধবার বেলা সাড়ে তিনটার দিকে র‌্যাব সেখানে অভিযান চালায়। অভিযানে একটি ওয়ান শুটার গান ও ১৪১ পিস ইয়াবাসহ মো. ইউসুফ ভান্ডারি নামে এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়।

র‌্যাবের দাবি, আটক ইউসুফ ভান্ডারি মোহাম্মদপুরের গাঙচিল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড লম্বু মোশারফের ঘনিষ্ঠ সহযোগী। তাকে জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে তিনি এবং তার সহযোগীরা ভূমি দখল ও ব্যবসায়ীদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায়সহ মাদক ব্যবসা, চুরি, ডাকাতিসহ নানা রকম অপকর্মে কাজে লিপ্ত ছিল এবং এই সকল অপরাধে তার বিরুদ্ধে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানায় মোট ১৪টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: