ইন্টারনেট
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

গোয়াতে ধারালো অস্ত্র নিয়ে বাবুলের ওপর হামলা

7 February 2022, 5:09:51

ভারতের গোয়াতে পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতশিল্পী তৃণমূল বাবুল সুপ্রিয়কে ধারালো অস্ত্র দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে দাবি করেছেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়, বাবুল গোয়ায় নির্বাচনী প্রচারে গিয়েছিলেন। সেখানেই একজন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর আক্রমণ করে।

নিজ অ্যাকাউন্ট থেকে টুইট বার্তায় বাবুল তা নিশ্চিত করেন। অবশ্য এখনও এ ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ করেননি তিনি।

তিনি টুইটারে লিখেন, আমি একাই হামলাকারীুেক শায়েস্তা করতে পারতাম। তবে সঙ্গে সঙ্গেই পুলিশ এসে তাকে আটক করে।

তিনি আরো লিখেন- গোয়ার স্থানীয় একটি রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত দুষ্কৃতকারী আমার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়েছে। নিরাপত্তারক্ষীদের জন্য রক্ষা পেয়েছি।

এই ধরনের ঘটনা ঘটিয়ে গোয়ায় তৃণমূল কংগ্রেসকে দমিয়ে রাখা যাবে না বলেও দাবি করেন বাবুল। তিনি বলেন, ‘জনসাধারণের কাছে গিয়ে ভোট চাওয়া আমাদের গণতান্ত্রিক অধিকার।’

বর্তমানে তিনি ভারতীয় লোকসভার সদস্য ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের নেতা।পূর্বে তিনি ভারতীয় জনতা পার্টির সঙ্গে যুক্ত ছিলেন। গায়ক হিসেবে তিনি হিন্দি চলচ্চিত্রের গান বেশি গাইলেও বাংলাতেও তার অনেক অ্যালবাম প্রকাশিত হয়েছে। তিনি সুপ্রিয় বড়াল নামেই বিশ^বিদ্যালয়ের ডিগ্রী গ্রহণ করেন। গানের জগতে আসার পর তিনি বাবুল সুপ্রিয় নাম গ্রহণ করেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: