ADS
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

ঢাকায় গ্রেপ্তার ৩২০, জরিমানা ২০৮ জনের

2 July 2021, 9:17:16

মহামারি করোনাভাইরাস রোধে চলমান লকডাউনের দ্বিতীয় দিনে রাজধানীতে চলছে ধরপাকড় ও জরিমানার দণ্ড। কঠোর লকডাউন উপেক্ষা করে বিনা কারণে বাইরে বের হওয়ায় ইতিমধ্যে ৩২০ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) আট বিভাগের বিভিন্ন থানা। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে একই অপরাধে ২০৮ জনকে জরিমানা করা হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত চলমান অভিযানের সর্বশেষ আপডেট জানিয়েছে ডিএমপি মিডিয়া বিভাগ।

ডিএমপি মিডিয়া জানিয়েছে, চলমান লকডাউনের দ্বিতীয় দিনে সকাল থেকে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)’র আট বিভাগের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় সরকারের বিধি-নিষেধ মানাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় বিনা কারণে ঘরের বাহিরে বের হওয়ায় ৩২০ জনকে গ্রেপ্তার করা হয়ে। এছাড়া বাইরে বের হওয়ার সঠিক কারণ জানাতে না পারায় ২০৮ জনকে জরিমানা করা হয়েছে। তাদের কাছ থেকে জরিমানার টাকা আদায় করে ছেড়ে দেয়া হয়েছে। তবে কতজনকে মুচলেকা দিয়ে ছাড়া হয়েছে সেটি এখনো জানানো হয়নি।

ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের পক্ষ থেকে পরিচালিত অভিযানে ৬৮ টি গাড়িকে এক লাখ ১৯ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে। এখন পর্যন্ত কতটি গাড়িতে র‌্যাকার লাগানো হয়েছে সেটি জানানো হয়নি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: