ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

ভেস্তে যাচ্ছে এশিয়া কাপ!

12 March 2021, 7:28:51

করোনা মহামারির কারণে গত বছর এশিয়া কাপ হয়নি। ২০২১ সালে জুন মাসে শ্রীলঙ্কায় হওয়ার কথা ছিল টি-টোয়েন্টি সংস্করণের এশিয়া কাপ। এ বছর পুনরায় আয়োজনের উদ্যোগ নেওয়া হলেও সেটা ভেস্তে যেতে বসেছে। কারণ, ভারত ওই সময়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল আর ইংল্যান্ড সফরে ব্যস্ত থাকবে।

১৮ থেকে ২২ জুন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। এরপর আগস্টে তারা যাবে ইংল্যান্ড সফরে। কোহলিদের যেখানে দম ফেলারই ফুরসত নেই, তখন এশিয়া কাপ খেলবে কখন? ভারতের খ্যাতিমান এই ধারাভাষ্যকার ও বিশ্লেষক হর্ষ ভোগলে তাই বলেছেন, এবারের এশিয়া কাপও ভেস্তে যেতে পারে। অন্যদিকে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এশিয়া কাপে আবারও দ্বিতীয় সারির দল পাঠাতে পারে বিসিসিআই।

করোনা পরিস্থিতিতে কোয়ারেন্টিন আইনের কারণে এমনিতেই দলগুলোর অনেক সময় নষ্ট হয়। বিষয়টি সামনে এনে হর্ষ ভোগলে বলেছেন, ‘এশিয়া কাপ শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হওয়ার কথা, কিন্তু আমার মনে হয় না এই টুর্নামেন্ট মাঠে গড়াবে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল শেষ হবে ২২ জুন। কমপক্ষে ২০ জুলাইয়ের মধ্যে ইংল্যান্ডে যেতে হবে ভারতীয় দলকে, কারণ ৪ আগস্ট প্রথম ম্যাচ। যদি ভারতকে ইংল্যান্ডে যেতে হয়, তাহলে এর মাঝে টি-টোয়েন্টি নিয়ে ব্যস্ত হয়ে পড়ার কোনো যুক্তি নেই।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: