ইন্টারনেট
হোম / Breaking News, খেলাধুলা / বিস্তারিত
ADS

হেসেখেলে বাংলাদেশকে হারাল পাকিস্তান

31 October 2023, 10:50:20

চলমান বিশ্বকাপের ৩১তম ম্যাচে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়েছে পাকিস্তান। এই জয়ে বাংলাদেশের বিদায় করে সেমির আশা টিকিয়ে রাখল বাবর আজমরা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) ইডেন গার্ডেনে খেলতে নেমে টসে জিতে ব্যাট করতে নেমে ২০৪ রান তুলতে সক্ষম হয় টাইগাররা। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হাতে থাকতেই জয়ের প্রান্তে পৌছে যায় বাবর আজমের দল। এর ফলে আর কোন সমীকরণেই আটকে থাকতে হচ্ছে না বাংলাদেশের ক্রিকেটারদের। বিশ্বকাপের সপ্তম রাউন্ডের প্রথম ম্যাচে পরাজয়ের মাধ্যমে সবার আগে বাড়ি ফেরা নিশ্চিত হলো টাইগারদের। ৭ ম্যাচ শেষে পয়েন্ট মাত্র ২। তাই কাগজ-কলমেও বিদায়ই বলতে হচ্ছে বিশ্বকাপকে।

কলকাতার ইডেন গার্ডেন্সে ব্যাটে বলে কখনোই আধিপত্য বিস্তার করা হয়নি বাংলাদেশের। ব্যাট হাতে যেমন ব্যর্থতা ছিল চোখে পড়ার মতো। তেমনি ছিল একেবারেই নিরীহদর্শন বোলিং। একপেশে ম্যাচে বাংলাদেশকে ৭ উইকেটে উড়িয়ে দিয়েছে বাবর আজমের দল। এই জয়ের পর বিশ্বকাপের সেমিফাইনালের দৌড়ে এখনও টিকে রইলো পাকিস্তান।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: