ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

সাকিবের ইনজুরি নিয়ে যে বার্তা দিল বিসিবি

14 October 2023, 5:12:58

চলতি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে ব্যাট করার সময় বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ইনজুরিতে পড়েন।

রাচিন রাবিন্দ্রার বলে সিঙ্গেল রান নিতে গিয়ে বাঁ-পায়ের উরুর মাংশপেসিতে টান লাগে তার। ওই সময় মাঠে নেমে সাকিবের শুশ্রূষাও করেন দলের ফিজিও।

আরও পড়ুন: ব্যাটিং অর্ডারে বারবার পরিবর্তন, মুখ খুললেন শান্ত

এরপর আবারও ব্যাট করেন বাংলাদেশ দলের অধিনায়ক। কিউইদের বিপক্ষে ৪০ রান করে আউট হন সাকিব। বোঝাই গিয়েছিল, উরুর সেই চোটের কারণে দ্রুত রান নিতে গিয়ে আউট হয়েছিলেন।
আবার বোলিংয়ে নিজের ১০ ওভারের কোটাও পূর্ণ করেন তিনি। বোলিং শেষ করেই মাঠ ছেড়ে যান এই অলরাউন্ডার।

পরে জানা যায়, সাকিব আল হাসানকে স্ক্যান করতে হাসপাতালে পাঠানো হয়েছে। সেই স্ক্যান রিপোর্ট এখনো জানা যায়নি। স্ক্যানে কী ধরা পড়ে, তারপর মূলত নির্ভর করছে সাকিবের চোট কতটা গুরুতর। তিনি দ্রুতই সুস্থ হয়ে ওঠবেন, নাকি তার সুস্থ হয়ে উঠতে সময় লাগবে?

দলের সঙ্গে থাকা টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেছেন, ‘সাকিবের পেশিতে ছোট লেগেছে। তবে এখনো রিপোর্ট আসেনি। আশাকরি ভারতের বিপক্ষে খেলতে পারবে।’

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে আগে ব্যাটিং করে ২৪৫ রান করেছিল বাংলাদেশ। যে রান কিউইরা টপকে যায় ৪৩ বল ও ৮ উইকেট হাতে রেখে।

এর আগে প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৬ উইকেটে জিতলেও ইংল্যান্ডের কাছে হেরেছিল ১৩৭ রানে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: