ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

বিশ্বকাপ খেলতে ভারত গেল বাংলাদেশ দল

27 September 2023, 6:39:47

আর কদিন পর ভারতে শুরু হচ্ছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। ৫ অক্টোবর থেকে শুরু হবে খেলা। আইসিসির এই মেগা ইভেন্টে অংশ নিতে বুধবার বিকাল চারটায় একটি চার্টাড ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্যরা।

শুরুতে তারা যাবেন গোয়াহাটিতে। সেখানে ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কা ও ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবেন সাকিব আল হাসানরা। এরপর তারা চলে যাবেন ধর্মশালায়। অক্টোবরের ৭ তারিখ সেখানেই আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের প্রথম ম্যাচ।

বুধবার দেশ ছাড়ার আগে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তিনি জানিয়েছেন, ভালো কিছুর প্রত্যাশা নিয়েই যাচ্ছেন তারা।

সুজন বলেন, ‘নিউজিল্যান্ড সিরিজটা খারাপ ছিল আমরা জানি। আমাদের অনেকে খেলেনি। নিউজিল্যান্ডের অনেকে খেলেনি। তবে বিশ্বকাপ একটা আলাদা মঞ্চ। আমরা সময় পাচ্ছি বিশ্বকাপের আগে। দুটি প্রস্তুতি ম্যাচ পাচ্ছি, নিজেদের গুছিয়ে নেওয়ার সময় পাচ্ছি। একটা স্বপ্ন আছে। সেটা বাস্তবায়ন করা খুব গুরুত্বপূর্ণ। ’

‘সেটার জন্য শুধু আমাদের খেলোয়াড়রা না, আমাদের সাপোর্ট স্টাফ—সবাইকে এক সুতায় থাকতে হবে। যেটা হয়েছে, সেটা ঠিক করার কিছু নেই। সামনের দিনটা দেখতে হবে। আশা করি, ভালো হবে। আমি অনেক দিন পর দলের সঙ্গে যাচ্ছি। আমার যে কাজ আছে, তা ঠিকমতো করার চেষ্টা করব।’

এর আগে নানা আলোচনা আর বির্তকের পর মঙ্গলবার সন্ধ্যায় বিশ্বকাপের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ঘোষিত দলে মাহমুদল্লাহ ফিরলেও নেই তামিম ইকবাল।

এদিকে বাংলাদেশ দল ভারতে চলে গেলেও নাটকীয়তার ইতি ঘটছে না। বিশ্বকাপ দলে শেষ মুহূর্তে জায়গা না পাওয়া তামিম ইকবাল নিজের ফেসবুক পোস্টে জানিয়েছেন, জাতীয় দল ভারতে যাওয়ার পরেই বিগত কয়েকদিনের ঘটনা নিয়ে ভিডিওবার্তা প্রকাশ করবেন তিনি।

নিজের ফেসবুক পোস্টে তামিম বলেন, আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: