ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

এশিয়া কাপ খেলতে ঢাকা ছাড়লেন টাইগাররা, অসুস্থ লিটন যাবেন পরে

27 August 2023, 5:14:58

এশিয়া কাপ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়লেন টাইগাররা। রবিবার দুপুর ১২টা ৫৫ মিনিটে তাদের নিয়ে একটি ফ্লাইট ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়। তবে অসুস্থ থাকায় যেতে পারছেন না উইকেটকিপার ও ব্যাটসম্যান লিটন দাস।

শ্রীলঙ্কায় ৩০ আগস্ট শুরু হচ্ছে এশিয়া কাপ। বড় এই টুর্নামেন্টে বাংলাদেশ দলে নেই অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। নিজের ফিটনেস নিয়ে কাজ করার জন্য বিশ্রামে আছেন তিনি। তাই লিটন দাসকে তামিমের ভূমিকা দেখার কথা। তবে এমন সময় লিটনের অসুস্থতা টাইগার ভক্তদের মনে উদ্বেগের সঞ্চার করছে।

ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের জানান, লিটনের জ্বর, যদিও ডেঙ্গু পরীক্ষা নেগেটিভ এসেছে। লিটন যদি সুস্থ হয় তাহলে শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা হবে। আর যদি তার অসুস্থতা না কমে তাহলে বিকল্প ভাবা হবে।

এদিকে দলের সঙ্গে যোগ দেননি ইবাদত হোসেন। তার পরিবর্তে সদ্য দলে ডাক পাওয়া তরুণ পেসার তানজিম হাসান সাকিব ঠাঁই পেয়েছেন। তানজিম আলাদা ফ্লাইটে দলের সঙ্গে শ্রীলঙ্কায় যোগ দেবেন বলে জানা গেছে।

কলম্বো হয়ে রবিবারই ক্যান্ডিতে পৌঁছাবে বাংলাদেশ দল। ৩১ আগস্ট ক্যান্ডির পাল্লেকেলে মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের এশিয়া কাপ মিশন। আফগানিস্তানের বিপক্ষে পরবর্তী ম্যাচ খেলার জন্য পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দেবে সাকিব আল হাসানের দল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: