ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

ওয়ানডে বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু আজ

25 August 2023, 11:06:22

আসন্ন ওয়ানডে বিশ্বকাপে পাকিস্তান ও ভারতের ম্যাচসহ পরিবর্তন করা হয়েছে বেশ কিছু ম্যাচের সূচি। আগামী ৫ অক্টোবর ভারতের আহমেদাবাদে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের আসর। যা চলবে ১৯ নভেম্বর পর্যন্ত। খেলা অনুষ্ঠিত হবে ৪৮টি। এর আগে অনুষ্ঠিত হবে ১০ টি প্রস্তুতি ম্যাচ। আর এই টুর্নামেন্টটির টিকিট বিক্রি শুরু হবে আজ থেকে।

এবার ঘরে বসেই বিশ্বকাপ ম্যাচের টিকিট কাটতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। গেল ১৫ আগস্ট থেকেই আইসিসির ওয়েবসাইটে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। সেখানে যারা রেজিস্ট্রেশন করেছেন, তারাই কেবল আজ থেকে অনলাইনে টিকিট কিনতে পারবেন। এছাড়া এবার যেহেতু বিশ্বকাপ ভারতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই টিকিট বিক্রির প্ল্যাটফরম হিসেবে ভারতের বিনোদনভিত্তিক ওয়েবসাইট বুকমাইশো (BookMyShow) থেকেও ম্যাচের টিকিট সংগ্রহ করতে পারবেন সমর্থকরা। এখান থেকে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচসহ সবগুলো ম্যাচের টিকিট কেনা যাবে। ধাপে ধাপে সাত দফায় ছাড়া হবে বিশ্বকাপের ৫৮টি ম্যাচের টিকিট।

এদিকে মূলপর্বের টিকিট বিক্রি চলতি মাস থেকে শুরু হলেও সেমিফাইনাল ও ফাইনালের টিকিট পাওয়া যাবে আগামী ১৫ সেপ্টেম্বর। এবারের বিশ্বকাপে থাকছে না ই-টিকিট। ফলে সরাসরি উপস্থিত হয়ে টিকিট কাটা বাধ্যতামূলক। টিকিট কাটার ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন আইসিসির বাণিজ্যিক সহযোগী ‘মাস্টারকার্ড’ এর ব্যবহারকারীরা। তাদের জন্য বিশেষ প্রি-সেল উইন্ডো খোলা থাকবে। যেখানে মাস্টারকার্ড ব্যবহারকারীরা নির্ধারিত সময়ের ২৪ ঘণ্টা আগে থেকে বিশ্বকাপের টিকিট বুক করতে পারবেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: