ইন্টারনেট
হোম / Breaking News, খেলাধুলা / বিস্তারিত
ADS

ওয়ানডে অধিনায়কত্ব ছাড়লেন তামিম, খেলছেন না এশিয়া কাপও

3 August 2023, 10:40:55

আসন্ন এশিয়া কাপে খেলছেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও ওপেনার তামিম ইকবাল। পাশাপাশি ওয়ানডে অধিনায়কের দায়িত্বেও আর পালন করবেন না তিনি।

ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে তার গুলশানের বাসায় বৃহস্পতিবার সন্ধ্যায় তামিমের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে রাত সাড়ে নয়টার দিকে তামিমের এমন সিদ্ধান্তের ব্যাপারে সাংবাদিকদের জানানো হয়।

পাপন বলেন, এটা আমাদের জন্য একটা ধাক্কা। ও সুস্থ হয়ে ফিরে আসুক। এটাই চাই। এশিয়া কাপ খেলতে গিয়ে তার ইনজুরি বেড়ে গেলে সেটা আরও বেশি ক্ষতি। আমরা তাকে বিশ্বকাপে দেখতে চাই।

বিশ্বকাপে খেললেও ক্যাপ্টেনসি করবেন না তামিম। এ ব্যাপারে তিনি সাংবাদিকদের বলেন, এখানে সবাই ক্যাপ্টেন। মানে আমি ক্যাপ্টেন না থাকলেও যিনি ক্যাপ্টেন থাকবেন তাকে আমার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করব।

গেল মাসে নাটকীয়ভাবে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। পরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর সেই সিদ্ধান্ত থেকে ফিরে আসেন। তবে দেড় মাসের জন্য ছুটিতে যান তিনি। কথা ছিল ছুটি থেকে ফিরে এশিয়া কাপে অংশ নেবেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: