ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

পাঁচ ম্যাচে হারের পর প্রথম জয়, যা বললেন সৌরভ

21 April 2023, 2:51:13

চলতি আইপিএলে নিজেদের প্রথম পাঁচ ম্যাচে টানা হেরে প্লেঅফের আগেই বিদায়ের শঙ্কায় দিল্লি ক্যাপিটালস। বৃহস্পতিবার নিজেদের ষষ্ঠ ম্যাচে লিটন দাসদের কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে প্রথম জয় পায় মোস্তাফিজুর রহমানদের দিল্লি।

দলের প্রথম জয়ের পর দিল্লির টিম ডিরেক্টর সৌরভ গাঙ্গুলী বলেন, জিততে পেরে খুশি। আমি ডাগআউটে বসে ভাবছিলাম যে, এটা আমার ২৫ বছর আগে প্রথম টেস্টে রান পাওয়ার মতো আনন্দের । আমরা আজ ভাগ্যবান ছিলাম।
সৌরভ বোলারদের পারফরম্যান্সে খুশি হলেও, হতাশা প্রকাশ করেছেন ব্যাটসম্যানদের নিয়ে। মাত্র ১২৮ রান তাড়া করতে নেমে দিল্লি হারায় ৬ উইকেট।

তাই সৌরভ বলেছেন, এই মৌসুমে এর আগেও আমরা ভালো বোলিং করেছি। কিন্তু সমস্যা হচ্ছে ব্যাটিংয়ে। আমাদের নিজেদের ভুলত্রুটিগুলো খুঁজতে হবে, দেখতে হবে কীভাবে আমরা আরও ভালো করতে পারি। স্পিনাররা ভালো বোলিং করেছে। আমি জানি আমরা ভালো খেলিনি এবং আরও ভালো ব্যাট করার পথ খুঁজতে হবে। আমাদের ছেলেদের কঠোর পরিশ্রম করে নিজেদের ফর্ম ফিরে পেতে হবে। দলের গুরুত্বপূর্ণ প্লেয়ারদের ফর্মে ফেরা জরুরি।

তিনি আরও বলেন, শুক্রবার আমাদের একদিনের ছুটি আছে এবং তারপর হায়দরাবাদে চলে যাব। আশা করি সেখানে ভালো ব্যাটিং উইকেট পাব, সাধারণত যেটা হয়ে থাকে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: