ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

এবার সাংবাদিকদের পরামর্শ দিলেন হাথুরুসিংহে

17 March 2023, 8:17:07

ইংল্যান্ড সিরিজ শেষ করে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগে দলের প্রতিনিধি হিসেবে সংবাদ সম্মেলনে যোগ দেন বাংলাদেশের কোচ হাথুরুসিংহে। শুক্রবার (১৭ মার্চ) অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে কাঙ্ক্ষিত প্রশ্ন না পেয়ে সাংবাদিকদের পরামর্শ দেন টাইগারদের এই লঙ্কান কোচ। একই সাথে, হাথুরু ইংল্যান্ডের বিপক্ষে মুস্তাফিজের বোলিংয়ের প্রশংসাও করেন সংবাদ সম্মেলনে।

মূলত বাংলাদেশের কোচের কাছে এদিন সাংবাদিকরা অধিকাংশ প্রশ্নই করেছিলেন দলের ব্যাটারদের নিয়ে। টাইগার কোচ অপেক্ষা করছিলেন কখন বোলিং নিয়ে কথা বলার সুযোগ পাবেন। সাংবাদিকরা বোলিং নিয়ে কোনো প্রশ্ন না করায় এক পর্যায়ে নিজে থেকেই এ সম্পর্কে কথা বলেন তিনি এবং উপস্থিত সাংবাদিকদের কিছু পরামর্শও দেন।

এসময় মুস্তাফিজুর রহমানের ভূয়সী প্রশংসা করে হাথুরু বলেন, ‘আপনি ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে মুস্তাফিজকে দেখেন। দুইটা বড় ওভার খেলার আচরণই বদলে দিয়েছে। আমি চাই আপনারা (সাংবাদিকরা) এসব বিষয় হাইলাইট করেন রিপোর্টিং ও লেখার সময়। ম্যাচ বদলে যাওয়ার মুহূর্তগুলোকে প্রাধান্য দিন। আমাদের ছেলেরা ওখান থেকে আত্মবিশ্বাস পায়। কারণ তারা আপনারা কী লিখেন, সেটা পড়ে। আপনারা কী বলেন, সেটা শুনে।’

এছাড়া আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ অধিনায়ক তামিম চাপে থাকবে কিনা এমন প্রশ্নের জবাবে টাইগার কোচ বলেন, ‘অধিনায়ক? আমি মনে করি না। এটা খেলোয়াড়দের জন্য চ্যালেঞ্জ এবং প্রত্যেকের জন্য দক্ষতার দিক থেকে। ফরম্যাট টু ফরম্যাট অ্যাপ্রোচ, মানসিকতার পাশাপাশি আপনার নিজেরও কিছু পরিবর্তন আনতে হয়। এছাড়া এখনকার দিনে এমনভাবেই সূচি হয়ে থাকে যে আপনাকে সবকিছুতে মানিয়ে নিতে হবে।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: