ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

বাংলাদেশের সিরিজ বাঁচানোর ম্যাচ আজ

3 March 2023, 10:40:46

ওয়ানডেতে গত কয়েক বছর ধরেই বাংলাদেশ বেশ শক্তিশালী দল। তবে এই সংস্করণে কখনোই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের স্বাদ পায়নি টাইগারার। এবার দেশের মাটিতে খেলা হওয়ায় আশার পালে ভেলা ভাসিয়েছেন তারা। তবে শুরুতেই হোঁচট খেতে হয়েছে তামিমদের।

ব্যাটিং ব্যর্থতায় গত বুধবার সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি ৩ উইকেটে হেরেছেন তারা। ৩ ম্যাচের সিরিজে ১-০ তে পিছিয়ে বাংলাদেশ। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুদল। হারলেই সিরিজ হাতছাড়া হয়ে যাবে স্বাগতিকদের। তাই তো সিরিজ বাঁচানোর ব্রত নিয়েই মাঠে নামবেন তামিম-সাকিবরা।

গতকাল আনুষ্ঠানিক কোনো অনুশীলন সেশন ছিল না টাইগারদের। হোটেলেই যে যার মতো করে সময় কাটিয়েছেন তারা। তবে অনুশীলন না থাকলেও সবার লক্ষ্য একটাই- জয়ে ফেরা। সতীর্থদের প্রতি অধিনায়ক তামিম ইকবালের পরিষ্কার বার্তা, ‘মাঠে সবাই নিজের সেরাটা উজাড় করে দাও’। এই ম্যাচটি জিতলে সিরিজে ফিরবে সমতা (১-১)। টাইগারদের সামনে তখন সুযোগ থাকবে সিরিজ জেতার। সে সুযোগটা নিশ্চয় হাতছাড়া করতে চাইবেন না তামিমরা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: