ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

বাংলাদেশে আসছেন নেইমার!

5 January 2023, 11:42:38

কাতার বিশ্বকাপ শেষে পিএসজির হয়ে ফের মাঠে নেমেছেন ব্রাজিল তারকা নেইমার। যদিও বিশ্বকাপে তাকে পেতে হয়েছিল তিক্ত স্বাদ। তবে নেইমারের ব্রাজিলের সবকিছু ছাপিয়ে এবারের বিশ্বকাপ চলাকালীন সময়ে আলোচনায় ছিলেন রবিন মিয়া নামের এক বাংলাদেশি যুবক। যিনি সেলেসাও সুপারস্টার নেইমারের প্রচারনার কাজের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। রবিন মিয়া বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। তার মাধ্যমেই নেইমারকে বাংলাদেশে আনার চেষ্টা চালাচ্ছে বসুন্ধরা কিংস।

নেইমারকে বাংলাদেশ ফুটবলের সঙ্গে সংযুক্ত করা যায় কিনা, এমন বিষয়ে সম্প্রতি এক বিশেষ সাক্ষাৎকারে বসেন রবিন মিয়া ও বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান। বাংলাদেশ ফুটবলের অগ্রগতিতে বসুন্ধরা কিংসের প্রচেষ্টা দেখে মুগ্ধ রবিন জানিয়েছেন, নেইমারকে দেশে আনার ব্যাপারে তিনি বেশ আশাবাদী।

বৈঠক শেষে বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান জানিয়েছেন, ‘বাংলাদেশে যেহেতু নেইমারের ঘনিষ্ট একজন এসেছেন, মূলত তার সঙ্গে ফুটবল বিষয়ক আলোচনা হয়েছে। নেইমারকে বাংলাদেশ ফুটবলের সঙ্গে কোনোভাবে সম্পৃক্ত করা যায় কিনা, সে বিষয়েই আলোচনা হয়েছে। বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধনের দিনে নেইমারকে আনার চিন্তাভাবনা চলছে।’

এদিকে বসুন্ধরা কিংসের সঙ্গে সাক্ষাৎ শেষে রবিন মিয়া গণমাধ্যমকে জানান, ‘নেইমারকে বসুন্ধরা গ্রুপের আমন্ত্রণে বাংলাদেশে আনার চেষ্টা করছি। এই ব্যাপারে বসুন্ধরা গ্রুপের সাথে প্রাথমিক আলোচনা হয়েছে। তবে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: