হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

স্পেনের সঙ্গে জার্মানির ড্র

28 November 2022, 10:37:20

বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে রবিবার রাতে মুখোমুখি হয়েছিল সাবেক দুই বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি ও স্পেন। দোহার আল বাইত স্টেডিয়ামে সেই উত্তেজনাপূর্ণ ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে।

ম্যাচের ৩৪তম মিনিটে গোলের দারুণ সুযোগ পেয়েছিল স্পেন। দানি ওলমোর পাস থেকে বক্সে বল পেয়েছিলেন ফেরান তোরেস।কিন্তু শট লক্ষ্যে না রেখে উড়িয়ে মারেন এই বার্সা ফরোয়ার্ড। লাইন্সম্যান পরে অফসাইডের পতাকাও তুলেছিলেন। পাঁচ মিনিট পর জার্মান ডিফেন্ডার অ্যান্টনি রুডিগারের গোল অফসাইডের কারণে বাতিল হয়। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থায়।
৬২তম মিনিটে জর্দি আলবার পাসে গোল করে স্পেনকে এগিয়ে দেন অ্যালভারো মোরাতা। ৮৩তম মিনিটে গোলটি পরিশোধ করে জার্মানি। জামাল মুসিয়ালার অ্যাসিস্টে গোল করেন নিকোলাস ফুলক্রুগ। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে দুদল।

এই ড্রয়ের ফলে বিপাকে পড়েছে জার্মানরা। ২ ম্যাচে মাত্র ১ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের সবার নিচে তারা। অন্যদিকে, সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে স্পেন। দুইয়ে ও তিনে থাকা জাপান ও কোস্টারিকার পয়েন্ট ৩ করে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: