ADS
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে বাফুফে ভবনে সাবিনারা

21 September 2022, 10:42:48

ভিআইপিদের মতো সম্মানে বিভিন্ন রুট ঘুরে সন্ধ্যা সাড়ে সাতটায় সাফজয়ী তারকাদের বহন করা ছাদখোলা বাসটি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে পৌঁছায়।

হাজার হাজার মানুষ নিজেদের কর্মব্যস্ততা রেখে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুটজয়ী নারী দলকে অভিবাদন জানায়।

বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে নিজেদের সেই চিরচেনা ঘর বাফুফেতে ফেরেন সাবিনা খাতুনরা। তাদের আগমনে মতিঝিলের ফুটবল পাড়ায় হাজার হাজার মানুষের ঢল নামে। বাফুফের সামনের সরু রাস্তায় ছিল লোকে লোকারণ্য। যেখানে পা ফেলাই ছিল দুস্কর।

ফুটবল প্রিয় মানুষের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে মতিঝিলের ফুটবল পাড়া। সাফজয়ী নারী ফুটবল দল বাফুফে বভনে পৌঁছানের কয়েক ঘণ্টা আগ থেকেই অপেক্ষমান মানুষের সেই ভিড় লক্ষ করায় যায় টিম ভবনে পৌঁছার এক ঘণ্টা পরও।

ফুটবলপ্রেমীরা ব্যানার ফেস্টুন এবং পতাকা হাতে নিয়ে ফুটবলারদের অভিনন্দন জানান। ভক্ত-সমর্থকদের শ্রদ্ধা আর ভালোবাসায় সিক্ত হন সাবিনা খাতুনরা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: