ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

দেশে ফিরলেন মমিনুল-মিরাজরা

13 April 2022, 7:22:35

দক্ষিণ আফ্রিকা সফর শেষে দেশে ফিরতে শুরু করেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। বিমানের টিকিট একসঙ্গে না পাওয়ায় তিন ভাগে ভাগ হয়ে দেশে ফিরছে টাইগাররা। বুধবার সকাল পৌনে ১০টা নাগাদ ঢাকা এসে পৌঁছেছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম বহর।

এই বহরে ছিলেন ৯ জন।

তারা হলেন- লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, অধিনায়ক মমিনুল হক, সাদমান ইসলাম, তাইজুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান এবং অ্যানালিস্ট নাসির আহমেদ নাসু।
বাকি দুই বহর ঢাকায় আসবে বৃহস্পতিবার সকাল ৯টা এবং বিকাল পৌনে ৫টার দিকে। জাতীয় দলের ব্যস্ততা না থাকায় হেড কোচ রাসেল ডমিঙ্গো এবং নতুন পেস বোলিং কোচ অ‍্যালান ডোনাল্ড থেকে যাবেন দক্ষিণ আফ্রিকাতেই। ছুটি কাটিয়ে আগামী মাসে শ্রীলঙ্কা সিরিজের আগে ফিরবেন তারা।

স্পিন কোচ রঙ্গনা হেরাথ সরাসরি যাবেন শ্রীলঙ্কায়। জেমি সিডন্স ও শেন ম্যাকডারমট অস্ট্রেলিয়া যাবেন ঢাকা থেকে। বৃহস্পতিবার দেশে ফেরার বিমান ধরবেন তারা। উল্লেখ্য যে, এই সফরে প্রোটিয়াদের বিপক্ষে তাদের মাটিতে ওয়ানডে সিরিজ জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ। তবে, টেস্টে শিকার হয়েছে লজ্জাজনক হারের।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: