ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

পরিবারের কাছে ফিরেছেন সাকিব

25 March 2022, 11:55:45

ঢাকায় পরিবারের কাছে পৌঁছেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার পাঁচজন স্বজনই হাসপাতালে ভর্তি। তারপরও দক্ষিণ আফ্রিকায় তৃতীয় ও শেষ ওয়ানডে খেলেন সাকিব।

দেশে মা, শাশুড়ি ও তিন সন্তান অসুস্থ হয়ে হাসপাতালে আর সাকিব ছিলেন মাঠে। তবে ওয়ানডে সিরিজ জিতেই বুধবার রাত ৯টা ৪০ মিনিটে জোহানেসবার্গ থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন তিনি। পৌঁছান বৃহস্পতিবার রাতে। সাকিব এখন পরিবারের অসুস্থ সদস্যদের অবস্থা বুঝে আবারও দক্ষিণ আফ্রিকায় যেতে পারেন।

জানা গেছে, ৩১ মার্চ মাঠে গড়াতে যাওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টে সাকিবকে নাও পাওয়া যেতে পারে। পরিস্থিতি ঠিক থাকলে ৮ এপ্রিল শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টে ফিরবেন সাকিব।

সাকিবের ছেলে আইজাহ আল হাসান নিউমোনিয়ায় ভুগছেন। তার মেজো মেয়ে ইরাম হাসানও একই সমস্যা নিয়ে চিকিৎসা নিচ্ছেন। আর বড় মেয়ে আলাইনা হাসান ঠান্ডা জ্বরে আক্রান্ত।

অপরদিকে সাকিবের পরিবার সূত্রে জানা যায়, তার মা হৃদরোগে ভুগছেন। হঠাৎ করে বেশি অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নেয়া হয়েছে। শারীরিক অবস্থার উন্নতি হলেও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি।

সেই সঙ্গে সাকিবের শাশুড়ি ক্যান্সারে আক্রান্ত। তিনি চিকিৎসা নিচ্ছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)।

এদিকে, দক্ষিণ আফ্রিকা থেকে ফিরছেন আরও চার ক্রিকেটার। মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ও নাসুম আহমেদ দেশে ফিরবেন। তবে মুস্তাফিজুর রহমান আইপিএল খেলতে সরাসরি চলে যাবেন ভারতে। সাকিব বাদে বাকিরা টেস্ট দলে না থাকায় ফিরে এসেছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: