ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

৩০ এপ্রিল পর্যন্ত ‘বিশ্রাম’ সাকিবের

9 March 2022, 6:39:08

ভাবার জন্য সাকিব আল হাসানকে দুই দিন সময় দিয়েছিলেন জালাল ইউনুস। সেই সময় শেষ হওয়ার পরেও বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির প্রধানের কাছে ফোন না আসায় তিনি নিজেই যোগাযোগ করেন এই অলরাউন্ডারের সঙ্গে।

ফোনালাপে সাকিব জানিয়েছেন, শারীরিক ও মানসিক অবসাদের কারণে দক্ষিণ আফ্রিকা সফরেই যেতে চান না তিনি। তাঁর অবস্থান জানার পর আজ ধানমণ্ডিতে বিসিবি সভাপতি নাজমুল হাসানের কর্মস্থল বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের কার্যালয়ে এক সভায় বসে সংস্থার শীর্ষমহল।

সভা শেষে সংবাদ সম্মেলনে এসে জালাল ইউনুস জানান, সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত সবধরনের ক্রিকেট থেকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দেশের সর্বোচ্চ ক্রিকেট প্রশাসন।

জালাল বলছিলেন, ‘আপনারা জানেন, বিদেশ যাওয়ার আগে সাকিব বলে গিয়েছিল মানসিকভাবে সে অবসাদগ্রস্ত। শারীরিকভাবেও খুব ভালো অবস্থায়। আমি ওকে বলেছিলাম, কয়েকটি দিন চিন্তা করে দেখ। দুই দিন সময় নাও। যেহেতু দুই দিন পেরিয়ে গেছে, আমি আজ ওকে কল দেই। সে এখনো বলছে যে শারীরিক ও মানসিকভাবে আনফিট। এজন্য দক্ষিণ আফ্রিকা সফরেই আর যেতে চাইছে না সে। ’

এরপর বোর্ড সভাপতির সঙ্গে বসে ঠিক হওয়া সিদ্ধান্তটিও জানান জালাল, ‘বোর্ড সভাপতির সঙ্গে বসেছিলাম। ওখানে আমাদের আরো অনেকেই ছিলেন। সাকিবের কথা ভেবে আমরা ঠিক করেছি ওকে বিশ্রাম দেওয়া দরকার। তাই ৩০ এপ্রিল পর্যন্ত সবধরনের ক্রিকেট থেকে ওকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্তটি সাকিবকেও জানিয়ে দেওয়া হয়েছে। ’

এই বিশ্রামের আওতায় একই সময়ে অনুষ্ঠেয় ঢাকা প্রিমিয়ার লিগও (ডিপিএল) পড়বে কিনা, সে বিষয়ে অবশ্য স্পষ্ট কোনো জবাব দেননি জালাল। ১৫ মার্চ থেকে শুরু হতে যাওয়া ডিপিএলে মোহামেডানের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: