ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

নারিন-মঈনের ব্যাটে কুমিল্লার সংগ্রহ ১৫১ রান

18 February 2022, 7:37:58

বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) অষ্টম আসরের ফাইনাল ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ক্রিজে রীতিমতো ঝড় তুলেন কুমিল্লার ওপেনার সুনিল নারিন। এরপর দলের অভিজ্ঞ অলরাউন্ডার মঈন আলির দায়িত্বশীল ব্যাটিংয়ে র্নিধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৫১ রান সংগ্রহ করেছে দুইবারের চ্যাম্পিয়নরা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন কুমিল্লা ভিক্টোলিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস। ব্যাট হাতে ক্রিজে ঝড় তুলেন ওপেনার সুনিল নারিন। পাওয়ার প্লের ছয় ওভারেই আসে ৭৩ রান। অবশ্য একে দুই উইকেট হারায় ভিক্টোরিয়ান্সরা।

৪ রানে লিটন দাস এবং ৮ রানে আউট হন মাহমুদুল হাসান জয়। এদিকে মাত্র ২১ বলে ফিফটি পূর্ণ করার পর ৫৭ রানে আউট হন নারিন। এরপর যেন উইকেটে ধস নামে। ৯৫ রান তুলতেই হারায় ৬ উইকেট। ৪ রানে ডু প্লেসিস, ১২ রানে ইমরুল কায়েস এবং শূন্যরানে আউট হন আরিফুল ইসলাম।

এরপর সপ্তম উইকেট জুটিতে আবু হায়দার রনিকে নিয়ে দলকে টানতে থাকেন মঈন আলি। দুজন মিলে তুলেন ৫৪ রান। ইনিংসের শেষ ওভারে ৩২ বলে ৩৮ রান করে আউট হন মঈন আলি। এদিকে ১৯ রানে রনি এবং শূন্যরানে আউট হন শহীদুল ইসলাম। আর তানভীর ও মোস্তাফিজুর কোনো রান না করেই অপরাজিত থাকেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: