ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

টাইগারদের ফিল্ডিং কোচের দায়িত্ব পেলেন রাজিন সালেহ

16 February 2022, 1:53:01

আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে অনুষ্ঠিতব্য ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফিল্ডিং কোচের দায়িত্ব পেলেন রাজিন সালেহ। পরের দক্ষিণ আফ্রিকা সিরিজেও একই দায়িত্বে থাকবেন তিনি। আনুষ্ঠানিকভাবে এখনও ঘোষণা না আসলেও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এমনটিই জানিয়েছেন।

এদিকে রাজিন সালেহের মুখেও শোনা যায় একই কথা। রাজিন বলেন, ‘এক সপ্তাহ আগে আমাকে এ বিষয়ে বলেছিলো। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ এবং দক্ষিণ আফ্রিকা সফরে জাতীয় দলের ফিল্ডিং কোচ হিসেবে কাজ করার জন্য। পরে দিন তিনেক আগে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ভাই আমাকে ফিল্ডিং কোচের দায়িত্ব পালনের কথা বলেন।’

আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ৩ ওয়ানডে ও ২ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর রায়ান কুককে ছাঁটাই করে বিসিবি। তার জায়গায় এতদিন ছিলেন মিজানুর রহমান বাবুল। এবার দায়িত্ব পেলেন রাজিন।

উল্লেখ্য, বাংলাদেশের সাবেক অধিনায়ক রাজিন জাতীয় দলে ২০০৩ থেকে ২০০৮ পর্যন্ত ২৪ টেস্ট ও ৪৩টি ওয়ানডে খেলেছেন। খেলোয়াড়ি জীবন শেষে ৩৮ বছর বয়সী সাবেক এই ব্যাটার শুরু করেন কোচিং ক্যারিয়ার। নিজের সময়ের সেরা ফিল্ডারদের একজন ছিলেন তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: