ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

রাতে মাঠে নামছে পিএসজি

9 January 2022, 5:09:11

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে রাতে মাঠে নামছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এবারের মৌসুমে এটি তাদের ২০তম লিগ ম্যাচ। এই ম্যাচে প্যারিস জায়ান্টদের প্রতিপক্ষ অলিম্পিক লিঁও। বাংলাদেশ সময় রবিবার দিবাগত রাত ১টা ৪৫মিনিটে শুরু হবে ম্যাচটি।

লিগে দুর্দান্ত ফর্মে রয়েছে পিএসজি। এখন পর্যন্ত ১৯ ম্যাচ খেলে ১৪টিতেই জিতেছে তারা, ড্র করেছে ৪টি ম্যাচে। হেরেছে একটি ম্যাচ। অন্যদিকে, লিঁও তাদের ১৮ ম্যাচের ছয়টিতে জিতেছে, সাতটিতে হেরেছে, বাকিটা পাঁচটি ড্র করেছে।

বর্তমানে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে পিএসজি আছে সবার উপরে। ১৯ ম্যাচে ৪৬ পয়েন্ট তাদের। বিপরীতে অলিম্পিক লিঁও ১৮ ম্যাচ থেকে সংগ্রহ করেছে ২৪ পয়েন্ট।

নতুন বছর উদযাপন করতে গিয়ে করোনা বাধিয়েছিলেন লিওনেল মেসি। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে ২০২২ সালে পিএসজির প্রথম ম্যাচটি খেলতে পারেননি তিনি। তবে করোনা থেকে সেরে উঠে আর্জেন্টিনা থেকে পিএসজিতে ফিরেছেন মেসি। তবে আজ লিঁওর বিপক্ষে ম্যাচে খেলা হচ্ছে না সাতবারের ব্যালন ডি’অরজয়ীর।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: