ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

বিশাল ব্যবধানে জয় পেল বাংলাদেশ

25 December 2021, 6:19:46

নেপালের পর কুয়েতকেও উড়িয়ে দিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। যুব এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে নেপালকে ১৫৪ রানের বিশাল ব্যবধানে হারায় বাংলাদেশ।

শনিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে কুয়েতকে ২২৭ রানের বিশাল ব্যবধানে হারায় রাকিব হাসানের নেতৃত্বাধীন দলটি।

এদিন আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার মাহফিজুল ইসলামের দুর্দান্ত এক সেঞ্চুরিতে ভর করে ৪৯.২ ওভারে ২৯১ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে বাংলাদেশ।

বিশাল টার্গেট তাড়া করতে নেমে রিপন মণ্ডল ও রাকিবুল হাসানের গতি আর মেহরাবের স্পিনে বিভ্রান্ত হয়ে ২৫.৩ ওভারে মাত্র ৬৪ রানেই অলআউট হয় কুয়েত। বাংলাদেশ দলের হয়ে রিপন শিকার করেন ৩ উইকেট। দুটি করে উইকেট ভাগাভাগি করেন রাকিবুল ও মেহরাব।

প্রথমে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দলীয় ৩ রানে প্রথম উইকেট হারানোর পর দলের হাল ধরেন মাহফিজুল। দেখেশুনে খেলে ১১৯ বলে ১১২ রান করেন তিনি। এরপর আউট হয়ে ফেরেন। তার এই শতকে ১২টি চার ও ৪টি ছক্কার মার রয়েছে।

দলের দ্বিতীয় সর্বোচ্চ ইনিংস এসএম মেহরাব হোসেনের। ২৪ বলে ৫টি বাউন্ডারি ও ১ ছক্কায় ৪২ রানের ঝড়ো ইনিংস খেলেছেন তিনি।

এছাড়া অন্যদের মধ্যে আরিফুল ইসলাম ২৪ বলে ২৩, গাজী মোহাম্মদ তাহজিবুল ইসলাম ১৯ বলে ২৫ ও আইচ মোল্লা ৩৯ বলে ২০ রান করেন।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : ৪৯.২ ওভারে ২৯১/১০ রান (মাহফিজুল ১১২, মেহরাব ৪২, তাহজিবুল ২৫, আরিফুল ২৩, আইচ ২০; সাদিক ৪০/৩, উমর ৪৫/২)।

কুয়েত: ২৫.৩ ওভারে ৬৪/১০ রান (মিট ভাবসার ৪৩, মিরাজ আহমেদ ১১; রিপন ৩/১০, রাকিবুল ২/৬, মেহরব ২/১৪)।
ফল: বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ২২৭ রানে জয়ী।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: