ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

করোনা আক্রান্ত আরেক নারী ক্রিকেটার

14 December 2021, 8:56:01

করোনা পজিটিভ হয়েছেন জিম্বাবুয়ে থেকে বিশ্বকাপ বাছাইপর্ব খেলে ফেরা বাংলাদেশ নারী দলের আরও একজন ক্রিকেটার। তিনি আক্রান্ত হয়েছেন ডেল্টা ধরনে।

করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন আসার পর জিম্বাবুয়েতে হওয়া ওয়ানডে বিশ্বকাপ বাছাইপর্ব মাঝপথেই বাতিল হয়। র‌্যাংকিংয়ে এগিয়ে থাকায় প্রথমবারের মতো বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে বাংলাদেশ।

১ ডিসেম্বর দেশে ফেরার পর তাদের ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে কোয়ারেন্টিনে রাখা হয়। তিন দফা টেস্টে নেগেটিভসাপেক্ষে ৬ ডিসেম্বর কোয়ারেন্টিনের মেয়াদ শেষ হওয়ার কথা থাকলেও তৃতীয় দফা পিসিআর টেস্টেও পজিটিভ হন দুজন।

এরপর কোয়ারেন্টিনের মেয়াদ বাড়ানো হয় তাদের। তারা যে ওমিক্রন ধরনে আক্রান্ত, সেটা ১১ ডিসেম্বর নিশ্চিত করেন স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক।

এর মধ্যেই তৃতীয়জন পজিটিভ হলেন। এই তিনজনকেই মুগদায় ‘সরকারি ব্যবস্থাপনায়’ নিয়ে যাওয়া হয়েছে। তবে সেটি স্বাস্থ্যগত কারণে নয়। নারী ক্রিকেটারদের কোয়ারেন্টিন যে হোটেলে চলছিল, সেখানে বিজয় দিবস উপলক্ষে ভারতের রাষ্ট্রপতিসহ রাষ্ট্রীয় অতিথিরা উঠবেন। সেজন্য ওই তিনজন নারী ক্রিকেটারকে সরানো হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: