ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

নতুন বছরে সুজনের প্রত্যাশা

11 December 2021, 5:55:54

টি-টোয়েন্টি বিশ্বকাপে চরম ব্যর্থ বাংলাদেশ দল। বিশ্বকাপের ব্যর্থতা ঘুচাতে নেমে ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে টাইগাররা।

বিশ্বকাপ ও পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই টেস্টের সিরিজ মিলে টানা ১০ ম্যাচে জয়ের দেখা পায়নি বাংলাদেশ।

হারের এই বৃত্ত থেকে বের হতে চায় বাংলাদেশ দল। নতুন বছরে নতুন শুরুর আশায় নিউজিল্যান্ড সফরে গেছে টাইগাররা। এ সফরে দুটি টেস্ট ম্যাচ খেলবে মুমিনুল হকের নেতৃত্বাধীন দলটি।

নিউজিল্যান্ড সফরে গিয়ে ক্রাইস্টচার্চে সাত দিনের কোয়ারেন্টিনে রয়েছে বাংলাদেশ দল। তিন দিনের বাধ্যতামূলক রুম কোয়ারেন্টিন শেষে গ্রুপ করে জিম ও অনুশীলনের সুযোগ পাবেন মুমিনুলরা।

শনিবার জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেন, কঠিন সময়, ছেলেরা পাকিস্তান সিরিজে খেলার পর থেকেই কঠিন সময় যাচ্ছে। আমার মনে হয় আর ২-৩ দিন কষ্ট করতে হবে, এরপর গ্রুপ হয়ে অনুশীলন, জিম ও ট্রেনিং করতে পারব। তখন সব কিছু ঠিক হয়ে যাবে। আর আমরা সবাই ভালো আছি, সুস্থ আছি।

মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে ১ জানুয়ারি শুরু হচ্ছে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ৯ জানুয়ারি থেকে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: