ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

নামিবিয়াকে ১৬৪ রানের টার্গেট দিল নিউজিল্যান্ড

5 November 2021, 6:22:02

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের সেমিফাইনালে খেলতে হলে জয়ের বিকল্প নেই নিউজিল্যান্ডের। এমন কঠিন সমীকরণের ম্যাচেও নামিবিয়ার বিপক্ষে উড়ন্ত সূচনা পায়নি অভিজ্ঞ কিউইরা।

শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে নিউজিল্যান্ডকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় নামিবিয়া।

বিশ্বকাপের চলতি আসরের ৩৬তম ম্যাচে নামিবিয়ার মতো তুলনামূলক দুর্বল দলের বিপক্ষে ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৬২ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। পরের ৫ ওভারে ২ উইকেট হারিয়ে নিউজিল্যান্ড স্কোর বোর্ডে তুলতে পারে মাত্র ২৯ রান। ১৭ ওভারের খেলা শেষে কিউইদের সংগ্রহ ছিল ৪ উইকেটে ১১০ রান।

তবে শেষ তিন ওভারে রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালান গ্লেন ফিলিপস ও জেমস নিশাম। শেষ ১৮ বলে এই দুই তারকা ব্যাটসম্যান ৪টি ছক্কা আর দুটি বাউন্ডারির সাহায্যে তোলেন ৫৩ রান। মূলত এই দুই ব্যাটসম্যানের কারণেই সম্মানজনক স্কোর পায় নিউজিল্যান্ড।

২১ বলে ৩টি ছক্কা আর এক চারে ৩৯ রানের লড়াকু ইনিংস খেলেন গ্লেন ফিলিপস। ২৩ বলে দুই ছক্কা আর এক চারে ৩৫ রান করে অপরাজিত জেমস নিশাম।

সংক্ষিপ্ত স্কোর

নিউজিল্যান্ড: ২০ ওভারে ১৬৩/৪ (গ্লেন ফিলিপস ৩৯*, জেমস নিশাম ৩৫*, কেন উইলিয়ামসন ২৮, ড্যারাইল মিচেল ১৯, মার্টিন গাপটিল ১৮, ডেভন কনওয়ে ১৭)।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: