ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

১৪৩ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করছে শ্রীলংকা

30 October 2021, 6:03:35

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে দ্বিতীয় জয়ের লক্ষ্যে আগে ব্যাট করে দক্ষিণ আফ্রিকাকে ১৪৩ টার্গেট দিলো শ্রীলঙ্কা। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামের এ ম্যাচে টস জিতে বোলিং নিয়ে লঙ্কান ব্যাটারদের রীতিমত চেপে ধরে প্রোটয়া বোলাররা। যাতে নির্ধারিত ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪২ রানই তুলতে পারে শানাকার দল।

দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান আসে ওপেনার পাথুম নিশাঙ্কার ব্যাট থেকে। তাঁর ৫৮ বলের এই ইনিংসে ছিল ছয়টি চারের সঙ্গে তিনটি চারের মার। এছাড়া চারিথ আসালাঙ্কার ব্যাট থেকে আসে দ্বিতীয় সর্বোচ্চ ২১টি রান। প্রোটয়া বোলারদের তোপের মুখে অন্যরা সবাই ছিলেন রীতিমত ব্যর্থ।

দলের হয়ে এদিন ৩টি করে উইকেট ভাগাভাগি করে নেন তাবরাইজ শামসি ও ডোয়াইন প্রিটোরিয়াস। দুজনে রানও দেন সমান ১৭টি করে। এছাড়া ২৭ রানে ২টি উইকেট নেন এনরিক নরকিয়া। বাকি দুটি হয় রান আউট।

শ্রীলঙ্কা একাদশ: কুশল পেরেরা, পাথুম নিশাঙ্কা, চারিথ আসালাঙ্কা, আভিস্কা ফার্নান্ডো, ভানুকা রাজাপাকশে, ওয়ানিন্দু হাসারাঙ্গা ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুনারত্নে, দুশমন্থা চামিরা, মাহীশ থিকশানা ও লাহিরু কুমারা।

দক্ষিণ আফ্রিকা একাদশ: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রাসি ভ্যান ডার ডুসেন, এইডেন মার্করাম, রিজা হেনড্রিকস, ডেভিড মিলার, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, এনরিক নরকিয়া ও তাবরাইজ শামসি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: